দুঃখ নিবে দুঃখ
- মিজানুর রহমান নীল ১৮-০৫-২০২৪

দুঃখ নিবে দুঃখ!
আমি দুঃখ বিক্রি করব- দুঃখ!
গল্পকারের জন্য- দুঃখে’র গল্প
নাট্যকারের জন্য- দুঃখের নাট্য
ব্যাবসায়ী’র জন্য- কৃষকের দুঃখ
ল্যান্ড ব্যাবসায়ী’র জন্য- ছাদ বিহীন মামুষে’র দুঃখ
রাজনীতিবিদের জন্য- ওয়াদা ভাঙ্গা’র দুঃখ
প্রেমিক-প্রেমিকা’র জন্য- বিরহে’র দুঃখ
সন্তানের জন্য- অনাহারী মা’য়ের দুঃখ
ঘুষখুর মামা-খালুদে’র জন্য- চাকুরী না পাওয়ার দুঃখ
শাশুড়-শাশুড়ী’র জন্য- যৌতুকে’র বলি নব বধু’র দুঃখ
দুঃখ নিবে দুঃখ!
আমি দুঃখ বিক্রি করব- দুঃখ!
দুঃখ বড় পুঁজি- দুঃখ আজ বড় ধন্য!
দুঃখ আজ পৃথিবীতে বড় ব্যাবসায়ী পণ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।